শুক্রবার ৩রা মে, ২০২৪ ইং , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরী

সিরাজদিখান প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি নজরুল সম্পাদক মোক্তার

 প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, ২২ জানুয়ারি, ২০২২

সিরাজদিখান প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি নজরুল সম্পাদক মোক্তার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

সিরাজদিখান প্রেসক্লাবের ২০২২-২০২৩ খ্রি. নিবার্চনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নিবার্চিত হয়েছেন দৈনিক যায়যায়দিন পত্রিকা ও এশিয়ান টেলিভিশন প্রতিনিধি কাজী নজরুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় ও মাইটিভি প্রতিনিধি মোহাম্মদ মোক্তার হোসেন।
গতকাল শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কোষাধ্যক্ষ পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ পদে দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি হামিদুল ইসলাম লিংকনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে দৈনিক সংগ্রাম প্রতিনিধি রিয়াজ মাহমুদ মান্নান ১৮ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নিবার্চিত হয়েছেন।
নিবার্চনের দায়িত্ব পালন করেন সিরাজদিখান প্রেসক্লাবের প্রধান নিবার্চন কমিশনার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা এমদাদুল হক পলাশ ও নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রেসক্লাবের উপদেষ্টা ডক্টর সাইদুল ইসলাম খান অপু।
গতকাল বিকালে প্রধান নিবার্চন কমিশনার ঘোষণা করেন, সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে ১১ সদস্য বিশিষ্ট কার্যনিবাহী কমিটির গত ১০ জানুয়ারী যাচাই বাছাই শেষে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে কাজী নজরুল ইসলাম বাবুল, সহ-সভাপতি পদে মাসিক বিক্রমপুর পত্রিকার সম্পাদক সৈয়দ মাহমুদ হাসান মুকুট, যুগ্ন সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি হাজী মোঃ নাজমুল মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি ইসমাইল খন্দকার, প্রচার ও অফিস সম্পাদক পদে দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি আজাদ বিন আজম নাদভী, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক পদে দৈনিক আমার সময় পত্রিকার প্রতিনিধি আজিম হাওলাদার, কার্যনির্বাহী সদস্য (১) দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সামসুজ্জামান পনির, কার্যনির্বাহী সদস্য (২) দৈনিক সমকাল প্রতিনিধি ইমতিয়াজ উদ্দিন বাবুল কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। পরবর্তীতে ১৪ জানুয়ারী সাধারণ সম্পাদক পদে মোঃ নাসির উদ্দিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে মোহাম্মদ মোক্তার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। কার্যনিবার্হী সদস্য (৩) পদে কেউ মনোনয়নপত্র সংগ্রহ না করায় পদটি শুণ্য রয়েছে। নিবার্চিত কমিটি পরবর্তিতে কো-অপ্ট করে এ পদটি পূর্ন করে নিবেন বলে প্রধান নিবার্চন কমিশনার জানান। #

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
Exim Bank

নামাজের সময়সূচি

শুক্রবার ৩রা মে, ২০২৪ ইং
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩
DHAKA WEATHER

আর্কাইভ

May 2024
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

শিরোনাম

শিরোনাম গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ শিরোনাম বালুচরের নৌকায় ভোট চাইলেন শ্রীনগরের ১৩ চেয়ারম্যান শিরোনাম মুন্সীগঞ্জ-১ আসনের দলীয় মনোনয়নপত্র জমা দিতে দুই উপজেলা নেতাকর্মী নিয়ে মহিউদ্দিন আহমেদের যাত্রা শিরোনাম মাহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পীস অ্যাওয়ার্ড পেলেন সিরাজদিখানের কৃতিসন্তান (অবঃ) মেজর মোহাম্মাদ আখতার হোসেন শিরোনাম সিরাজদিখানে উঠান বৈঠক অনুষ্ঠিত  শিরোনাম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেন সিরাজদিখানের কৃতি সন্তান মোঃ সাইফুল ইসলাম। শিরোনাম ৪১ তম বি‌সিএস পরীক্ষায় সিরাজ‌দিখা‌নের দুই জন চুড়ান্তভা‌বে সুপা‌রিশপ্রাপ্ত শিরোনাম বালুচর  ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা শিরোনাম সিরাজদিখানে বাড়ির উঠান থেকে মটর সাইকেল চুরি শিরোনাম সিরাজদিখানে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারধর, মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ
error: Content is protected !!