রবিবার ৫ই মে, ২০২৪ ইং , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরী

স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেইস বুকে শেয়ার প্রকাশের মামলা তুলতে হুমকি

 প্রকাশিত: ৮:১৫ পূর্বাহ্ণ, ৩ আগস্ট, ২০২১

স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেইস বুকে শেয়ার প্রকাশের মামলা তুলতে হুমকি
মুন্সীগঞ্জ প্রতিনিধি
শামীম আর তায়েবা দুজন দুজনকে ভালবেশে বিয়ে করেছিল। শামিম মালয়শিয়া প্রবাসী পিতা-মাতাকে নাজানিয়েই বিয়ে করেন তায়েবাকে। বিদেশ থেকে সরাসরি বন্ধুর বাসা বগুড়ায় গিয়ে বিয়ে করলেও পরিবারকে জানান তিনি মালয়েশিয়া আছেন। পরে পরিবারের সদস্যরা বিয়ের ঘটনা জানার পর শামীম তার স্ত্রীকে দূরে ঠেলে দিতে স্ত্রীর সহিত দাম্পত্য জীবনের অন্তরঙ্গ ছবি ফেইস বুকে পোষ্ট করে শেয়ার করে। স্বামী শামীম হোসেন মোল্লা, পিতা: তোফাজ্জল হোসেন মোল্লা, সাং- রাউৎভোগ, মোল্লাবাড়ী, পোষ্ট: রাউৎভোগ, থানা: টঙ্গীবাড়ি, জেলা: মুন্সীগঞ্জ বিগত ১৫/১২/২০১৮ইং বিয়ে করার পর বিভিন্ন তালবাহানা করে স্ত্রী তায়বার নিকট থেকে টাকা হাতিয়ে নেয়। দাম্পত্য জীবন ও শারীরিক মিলনের সময় প্রতারনার মাধ্যমে স্বামী শামীম তার ব্যবহৃত মোবাইলে ছবি তুলে রাখে। পরবর্তীতে স্ত্রীর মায়ের নিকট হইতে টাকা নিয়া শামীম বগুড়ায় জমি ক্রয় করে। সেই জমিতে ঘড় নির্মানের জন্য দুই লক্ষ টাকা যৌতুক দাবী করে শামীমের পরিবার। স্বামী যৌতুকের টাকা না পেয়ে পরস্পর যোগসাজসে প্রতারনা করার উদ্দেশ্যে নিজের পরিচয় গোপন করে ছদ্মবেশ ধারন করে ইলেকট্রনিক ডিভাইজ ব্যবহার করে দাম্পত্য জীবনের অন্তরঙ্গ ছবি গুলো ফেইস বুকে প্রকাশ ও শেয়ার করে দেয়। ‘‘ডাইনি বুড়ী ডাইনি বুড়ী ফেইসবুক আইডি থেকে বিভিন্ন তারিখ ও সময় ছবি ও লেখা পোষ্ট ও শেয়ার করে। তাছাড়া ইচ্ছাকৃত ভাবে মিথ্যা জানিয়াও বিভিন্ন আক্রমনাত্নক, মিথ্যা তথ্য উপাত্ত প্রেরন ও প্রকাশ করে। যা মানহানী কর মিথ্যা। উক্ত ঘটনায় স্ত্রী বাদী হয়ে সাইবার ট্রাইবুন্যালে মামলা দায়ের করিলে স্বামী শামীম তার ভাই শাকিল, শাহীন বাদীকে বিভিন্ন সময় মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধমকি দিচ্ছে বলে স্ত্রী অভিযোগ করেন। তায়েবা আক্তার জানান, আমার স্বামী প্রথমে স্বীকার করে যে সে ছবি গুলো ফেইসবুকে নিজে পোষ্ট ও শেয়ার করেছে। পরবর্তীতে আমাকে বলে আমার দায়েরকৃত মামলাটি উত্তোলন করে নিতে নইলে টাকা পয়সা খরচা করে আমাকে দুনিয়া থেকে উধাও করে দিব বলে হুমকি দেয়। পরবতর্ীতে ১লা আগষ্ট শামীম মালয়শিয়া থেকে ফোন করে জানান, আমি তোকে ডিভোর্স দিয়েছি তিন দিনের মধ্যে কাগজ হাতে পাবি। পাওয়ার পর যদি এক বাপের জন্মের হস স্বাক্ষর করে রাখবি। তার পর অশ্লিল ভাষায় বকাবকি করে। নিজেকে ছোটখাট প্রিন্স দাবী করলেও সে মিস্ত্রি কাজ করে।
ধীপুর ইউনিয়ন কাজী মনির হোসেন জানান, বিদেশ থেকে তালাক প্রদানের নিয়ম ভিন্ন প্রক্রিয়া, মুখে বললেই হলো না। সিনিয়র আইনজীবী আফজাল হোসেন মৃধা জানান, বিদেশ থেকে ডিভোর্সের বিষয়টি জটিল প্রক্রিয়া, চাইলেই যে কেউ ডিভোর্স দিতে পারবে না। নিয়ম-কানুন মেনে সময় সাপেক্ষ ভাবে তা দিতে হবে।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
Exim Bank

নামাজের সময়সূচি

রবিবার ৫ই মে, ২০২৪ ইং
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩
DHAKA WEATHER

আর্কাইভ

May 2024
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

শিরোনাম

শিরোনাম গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ শিরোনাম বালুচরের নৌকায় ভোট চাইলেন শ্রীনগরের ১৩ চেয়ারম্যান শিরোনাম মুন্সীগঞ্জ-১ আসনের দলীয় মনোনয়নপত্র জমা দিতে দুই উপজেলা নেতাকর্মী নিয়ে মহিউদ্দিন আহমেদের যাত্রা শিরোনাম মাহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পীস অ্যাওয়ার্ড পেলেন সিরাজদিখানের কৃতিসন্তান (অবঃ) মেজর মোহাম্মাদ আখতার হোসেন শিরোনাম সিরাজদিখানে উঠান বৈঠক অনুষ্ঠিত  শিরোনাম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেন সিরাজদিখানের কৃতি সন্তান মোঃ সাইফুল ইসলাম। শিরোনাম ৪১ তম বি‌সিএস পরীক্ষায় সিরাজ‌দিখা‌নের দুই জন চুড়ান্তভা‌বে সুপা‌রিশপ্রাপ্ত শিরোনাম বালুচর  ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা শিরোনাম সিরাজদিখানে বাড়ির উঠান থেকে মটর সাইকেল চুরি শিরোনাম সিরাজদিখানে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারধর, মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ
error: Content is protected !!